স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের পুরস্কার অর্জন

জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বয় স্কাউটস ও গার্লস ইন স্কাউটসের দলের সদস্যদের সাথে শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

নিজস্ব সংবাদদাতা ॥
স্বাধীনতা ‌‌দিবসের কুচকাওয়াজ ও দৌড় প্রতিযোগিতায় বয় স্কাউটস ও গার্লস ইন স্কাউটসে পুরস্কার অর্জন করেছে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মহান স্বাধীনতা দিবস ও মুজিব শতবর্ষ উপলক্ষে মীরসরাই উপজেলা প্রশাসনের আয়োজনে মীরসরাই স্টেডিয়ামে অনুষ্ঠিত কুচকাওয়াজ অনুষ্ঠানে বয় স্কাউটস কুচকাওয়াজে তৃতীয় স্থান এবং গালর্স ইন স্কাউটস কুচকাওয়াজে তৃতীয় স্থান অর্জন করে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের টিম। এছাড়া দৌড় প্রতিযোগিতায় বড় ছেলেদের মধ্যে ১ম স্থান অর্জন করে ইকবাল হোসেন, দ্বিতীয় স্থান নাজমুল হোসেন, বড় বালিকাদের মধ্যে ১ম স্থান অর্জন করে তাবাসসুম সুলতানা। এছাড়াও বিদ্যালয়ের গার্লস গাইডও কুচকাওয়াজে অংশগ্রহণ করে অতিথিবৃন্দের দৃষ্টি কাড়ে।

জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের গার্লস ইন স্কাউটসের দলের সদস্যের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান জসীম উদ্দিন। পাশে বয় স্কাউটস এর টিম লিডার নিতাই চন্দ্র দাশ ।


এই বিষয়ে জোরারগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও বয় স্কাউটস এর টিম লিডার নিতাই চন্দ্র দাশ বলেন, বয় স্কাউটস ও গালর্স ইন স্কাউটস টিম এবং শিক্ষার্থীদের পুরস্কার অর্জন আমাদেরকে অনুপ্রাণিত করে। এই অর্জনের জন্য আমাদের প্রধান শিক্ষক মোঃ সাইফুল আলম স্যারসহ অন্যান্য শিক্ষকৃবন্দ, পরিচালনা কমিটি এবং শিক্ষার্থীদের আন্তরিক অভিবাদন জানাই। ভবিষ্যতে শ্রেষ্ঠত্ব অর্জনের লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাবো।