রামগড়ে বিএনপির যৌথ সাংগঠনিক সভা অনুষ্ঠিত

শ্যামল রুদ্র, খাগড়াছড়ি।
খাগড়ছড়ির রামগড় উপজেলায় রামগড় বিএনপির অস্থায়ী কার্যালয়ে শুক্রবার ( ৮,জানুয়ারী) বিকাল ৩ টায় রামগড় উপজেলা,পৌর বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের এক যৌথ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি জেলা বিএনপির সহ সভাপতি, রামগড় উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও রামগড় পৌরসভার সাবেক মেয়র(ভারপ্রাপ্ত)মোজাম্মেল হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত যৌথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ন সম্পাদক-১,রামগড় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮ নং আসনে(খাগড়াছড়ি) বিএনপি মনোনীত প্রার্থী মো. শহীদুল ইসলাম ভূঁইয়া।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও রামগড় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহীম,জেলা বিএনপির সদস্য ও রামগড় পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি মোতাহের হোসেন মিলন,উপজেলা বিএনপির সহ সভাপতি মজিবুল হক মজু,যুগ্ন সম্পাদক মহিউদ্দীন হারুন।
সভার সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সহ সভাপতি ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মুহাম্মদ ইলিয়াছ।
সভায় বক্তারা বর্তমান সরকারের জুলুম নির্যাতন,দ্রব্যমূল্যের উর্ধগতির সমালোচনা করেন এবং সংগঠন কে বিভাজন না করে গতিশীল করার উপর জোর দেন।
সভায় বিএনপি অংগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা স্বতস্পূর্তভাবে অংশ গ্রহন করে।
এতে বক্তব্য প্রদান করেন পৌর ছাত্রদলের আহ্বায়ক মো. আবদুর রহিম বিশাল,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মো. শাহ আলম,উপজেলা শ্রমিক দলের সিঃ সহ সভাপতি আবদুল কাদের,উপজেলা যুবদলের সভাপতি শাহজাহান ভূঁইয়া, রামগড় ইউনিয়ন বিএনপি নেতা ও জিয়া পরিষদ সভাপতি ডা. মো. মোস্তফা কামাল,উপজেলা বিএনপির যুগ্ন সম্পাদক মহিউদ্দীন হারুন,জেলা বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহীম প্রমুখ।