রামগড়ে অস্ত্রের মুখে ইউপিডিএফের হাতে ২জন অপহৃত

শ্যামল রুদ্র ,খাগড়াছড়ি ॥
খাগড়াছড়ির রামগড়ের যৌথ খামার এলাকায় রবিবার (২৩ আগস্ট) দুপুরে অস্ত্রের মুখে দুইজন যুবককে অপহরণের অভিযোগ উঠেছে পাহাড়ে অবস্থানরত উপজাতি সশস্ত্র সংগঠন ইউপিডিএফ(মূল)দলের বিরুদ্ধে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,ফেনী হতে খাগড়াছড়ি গামী পিকাপ গাড়ি (ফেনী-ন১১-১৪১)জুয়েল ট্রেডার্স এর প্লাস্টিকের পণ্য নিয়ে রামগড়ের যৌথখামার নামক স্থানে পৌঁছালে ইউপিডিএফ (মুল) দলের ৩/৪ জনের একটি দল গাড়ীতে থাকা মার্কেটিং ম্যানেজার মোঃ মনজুরুল আলম (৩৫) ও মিস্ত্রি রাজু মিয়া (২৭) কে অস্ত্রের মুখে অপহরণ করে বৌদ্ধ পাড়ার দিকে নিয়ে যায়। এসময় অপহরণকারীরা গাড়িটির চাবি নিয়ে গেলেও পিকাপ গাড়ীটি উদ্ধার করে রামগড় থানায় নিয়ে আসে পুলিশ।
>

এ ঘটনায় উদ্ধেগ জানিয়ে পার্বত্যচট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আলকাছ আল মামুন ভূইয়া অপহৃতদের উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।এবং ঘটনার জন্য পাহাড়ে অবস্থানরত সশস্ত্র উপজাতি সংগঠন গুলোকে দায়ী করেন। তিনি দাবী করেন কিছুদিন আগে বাবুছড়াতে ঘটে যাওয়া হত্যাকান্ডের বিচার না হওয়ায় সন্ত্রাসী সংগঠন গুলো একের পর এক হত্যাকান্ড এবং অপহরণের সাহস পাচ্ছে।তিনি অবিলম্বে এসব হত্যাকান্ড এবং অপহরণে জড়িত ব্যক্তিদের গ্রেফতার দাবি করেন।
রামগড় থানা অফিসার ইনচার্জ মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,অপহরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও বিজিবি অবস্থান করছে এবং প্রত্যক্ষদর্শীদের বিবরণ মতে অপহৃতদের উদ্ধারে পুলিশ ও বিজিবি তৎপরতা চালাচ্ছে।