মীরসরাইয়ে “পরিবর্তন” টিমের উদ্যোগে ১ হাজার রোগীকে ফ্রী চিকিৎসা সেবা প্রদান

নিজস্ব সংবাদাতা, মীরসরাই, চট্টগ্রাম ॥ সামাজিক সংগঠন “পরিবর্তন” টিমের উদ্যোগে মীরসরাইয়ের জে বি উচ্চ বিদ্যালয়ের হল রুমে রবিবার (০২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত প্রায় ১ হাজার রোগীকে ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। পাশাপশি রক্তের বন্ধনে মীরসরাইয়ের সহযোগীতায় ফ্রি ব্লাড গ্রুপিংও করা হয়।
এতে চিকিৎসা সেবা প্রদান করেন শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ সুমন ঘোষ, ডাঃ তাজমীর মাহমুদ রিগান, ডাঃ মাহমুুদ হাসান, ডাঃ নাছরিন আক্তার। রোগীদের ডাক্তারি পরীক্ষা শেষে ফ্রি ঔষধ সরবরাহ করা করা হয়।


এতে উপস্থিত ছিলেন পরিবর্তন টিমের সভাপতি শিমুল ভৌমিক, সাধারণ সম্পাদক সুজন দাশ, সহ- সাধারণ সম্পাদক অমিতাভ দাশ, জুয়েল দাশ, সাংগঠনিক সম্পাদক মিঠুন শর্মা, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন নাথ, রাহুল দাশ, প্রচার সম্পাাদক রাজীব পাল, অর্থ সম্পাদক ছোটন মজুমদার, নির্বাহী পািরচালাক গোপী দাশ, সদস্য পিকলু দেব নাথ, শিপন শর্মা, অনন্যা পরিয়াল সহ প্রমুখ।


এছাড়াও রক্তের বন্ধনে মীরসরাইয়ের পেসিডিয়াম সদস্য কাউসার মাহমুদ ফরহাদ, সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি মেহেদী, শাকিল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আরিফ, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক নাইমুর ইসলাম, সহ-অর্থ সম্পাদক মোঃ ইকবাল, কার্যকরী ও সহ-কার্যকরী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।