মীরসরাইয়ে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা ॥
মীরসরাইয়ে পানিতে ডুবে কলেজ শিক্ষার্থী আলসামাত মিয়া টিপুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বাড়ির পাশে পুকুরে ডুবে এই মৃত্যু হয়। টিপু মীরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ডে পূর্ব গোভনিয়া গ্রামের সারেং বাড়ির বাছা মিয়ার পুত্র। সে মীরসরাই কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী।
টিপুর চাচা ইসলাম মিয়া বলেন, বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে বাবা বাছা মিয়ার সাথে পুকুর পাড় দিয়ে যাচ্ছিল। হঠাৎ সে লাফ দিয়ে পুকুরে নেমে যায়। এরপর বাবাও পানিতে নেমে ছেলেকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। এক পর্যায়ে এলাকাবাসি ও ফায়ার সার্ভিস এসে অজ্ঞান অবস্থায় টিপুকে বিকাল সাড়ে ৩টায় উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। টিপুর মানসিক সমস্যা আছে বলেও তিনি জানান।
বিষয়টি নিশ্চিত করেছে মীরসরাই পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজু। টিপুর মানসিক সমস্যা ছিলো। চিকিৎসার পর সে সুস্থ হয়েছিলো। আজ দুপুরে বাবার সাথে গোসল করার সময় হঠাৎ করে পুকুরের মধ্যখানে গিয়ে ডুব দেওয়ার পর আর উঠে নাই। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ বাদ মাগরিব জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এ বিষয়ে মীরসরাই থানার ওসি অপারেশান দীনেশ চন্দ্র জানান- এই বিষয়ে পুলিশ টিম ও খোঁজ নিয়েছে। তরুণ এই ছেলেটির মৃত্যু পুলিশের কাছেও রহস্যজনক মনে হয়েছে।