মীরসরাইয়ে ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে গিয়ে প্রাণ গেল পর্যটকের

নিজস্ব সংবাদদাতা ॥
মীরসরাইয়ে ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে গিয়ে প্রাণ গেল এক পর্যটকের। ওই পর্যটকের নাম ফাইয়াজ আহম্মদ প্রকাশ খাজু (৪০)। তিনি ফেনীর বরাইপুর গ্রামের মো. ইদ্রিসের পুত্র। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার খৈয়াছরা ইউনিয়নের পূর্ব খৈয়াছরা এলাকার গিরিধারী নামক স্থান থেকে মিরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। পেশায় সে একজন বেকারী পণ্যের ব্যবসায়ী।
ফাইয়াজের সাথে থাকা বন্ধু আশরাফুল হক জানান, শুক্রবার ছুটির দিনে তারা ৯ বন্ধু মিলে মীরসরাইয়ের খৈয়াছরা ঝর্ণা দেখতে আসেন। এদের মধ্যে ৪ জন ঝর্ণার উপরে উঠতে শুরু করেন। ৪ জনের মধ্যে ২ জন ঝর্ণার ষষ্ঠ ধাপে উঠলে দেশিয় অস্ত্র নিয়ে কয়েকজন ছিনতাইকারী তাদের আক্রমণ করে। এসময় ছিনতাইকারীর আক্রমণে বিষয়ে নিচের ২ বন্ধুকে সাবধান করে উপরের দুই বন্ধু। নিচের দুই বন্ধুর মধ্যে এক বন্ধু ফাইয়াজ আহম্মদ। তিনি ছিনতাইকারী কথা শুনে আতংকিত হয়ে দ্রুত ঝর্ণা থেকে নামতে গিয়ে পা পিছলে গিরিধারি নামক স্থানের প্রায় ৩০০ ফুট নিচে পড়ে যায়। পরে অন্য বন্ধুরা নিচে নেমে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানায়। খবর পেয়ে মীরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সন্ধ্যায় সাড়ে ৬টায় ফাইয়াজের লাশ উদ্ধার করে।
এবিষয়ে মিরসরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) দীনেশ দাশগুপ্ত ছিনতাইকারীর কবলে পড়ার কথা অস্বীকার করে বলেন, আমরা জানতে পেরেছি পা পিছলে ঝর্ণার ৩০০ ফুট নিচে পড়ে মারা গিয়েছে। মীরসরাই থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করেছে।