মীরসরাইয়ের ওয়াহেদপুরে শিশু ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা ॥
মীরসরাইয়ে ৫ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের ঘটনার ১৭ দিন পর বৃহস্পতিবার ওই শিশুর বাবা বাদি হয়ে একজনকে আসামি করে মীরসরাই থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত ধর্ষকের নাম রাকিব হোসেন। সে উপজেলার ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের উত্তর ওয়াহেদপুর গ্রামের মোল্লা বাড়ি পুকুর পাড়ের মো. ইউছুপের ছেলে।
মামলার এজাহারে ওই শিশু বাবা অভিযোগ করেন, গত ৩০ আগস্ট বিকালে তার মেয়ে বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলাধুলা করছিলো। এসময় তাদের পাশের বাড়ির রাকিব হোসেন তার মেয়েকে খাবারের লোভ দেখিয়ে রাকিবের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর মেয়ে ঘরে এসে অসুস্থ হয়ে পড়ে। এক পর্যায়ে রাকিব তাকে ডেকে নিয়ে কি করেছে সবকিছু শিশুটি তার মাকে বলে। বিষয়টি সাথে সাথে ৪ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য মো.আলমগীর হোসেনকে জানালে তিনি প্রথমে শিশুটি চিকিৎসা করানোর পরামর্শ দেন। এরপর শিশুটিকে প্র্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। যা ফলে বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করতে তাদের সময় লাগে।
মীরসরাই থানার পরিদর্শক দীনেশ দাশগুপ্ত জানান, শিশু ধর্ষণের অভিযোগে ওই শিশুর বাবা বাদি হয়ে একজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামি আটকের চেষ্টা চলছে।