মীরসরাইয়ে চট্টগ্রাম সরকারি সিটি কলেজের শিক্ষক সালাহ উদ্দিনকে প্রাণনাশের হুমকি

চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মোহাম্মদ সালাহ উদ্দীন

নিজস্ব সংবাদদাতা ॥
মীরসরাইয়ে সাবেক আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে চট্টগ্রাম সিটি কলেজের শিক্ষক সালাহ উদ্দিনকে প্রাণনাশের হুমকির অভিযােগ পাওয়া গেছে, জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন মোহাম্মদ সালাহ উদ্দীন । হুমকিদাতা ওই আওয়ামী লীগ নেতার নাম খায়রুল বাশার ফারুখ । তিনি মীরসরাই উপজেলার ৯ নং মীরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

উক্ত ঘটনায় শুক্রবার (৪ সেপ্টেম্বর) মীরসরাই থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি নং-১৬১) করেন চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের কর্মকর্তা মোহাম্মদ সালাহ উদ্দীন। তিনি মীরসরাই ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া গ্রামের আলাউদ্দীনের পুত্র।

এই হুমকির বিষয়ে সালাহ উদ্দীন বলেন, আমার বাড়ির জমি নিয়ে একই ইউনিয়নের উত্তর তালবাড়ীয়া গ্রামের আবু বকর সিদ্দিকীর ছেলে আবু সুফিয়ান, আবু আহমদ এবং আবু আহমদের স্ত্রী শামীমা আক্তার সাথীর সাথে বিরােধ রয়েছে। তারা এই বিরোধের সূত্র ধরে খায়রুল বাশার ফারুকের সাথে মিলে আমার প্রাণনাশের চক্রান্ত করছে।

সর্বশেষ বুধবার (২ সেপ্টেম্বর) রাতে ফারুক তার ব্যক্তিগত মােবাইল ফোন থেকে ফোন করে আমাকে মেরে হাঁড় ভেঙ্গে ফেলার হুমকি দেয়। এই বিষয়ে অভিযুক্ত খায়রুল বাশার ফারুকের ব্যক্তিগত মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও সংযােগ স্থাপন করা সম্ভব হয়নি। এসময় প্রভাষক সালাহ উদ্দীনের লিখিত অভিযােগ সম্পর্কে মীরসরাই থানার (উপ-পরিদর্শক) রাজীব পােদ্দার বলেন, প্রভাষক সালাহ উদ্দীনের লিখিত অভিযােগ পেয়েছি। কোর্টের অনুমতি স্বাপেক্ষে বিষয়টি তদন্ত করবাে!