মাত্র ৬ লক্ষ টাকার বিনিময়ে বাঁচতে পারে একটি পরিবারের স্বপ্ন

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই ॥ মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না! সমাজের বিত্তবানদের সহযোগিতায় ৬ লক্ষ টাকায় বাঁচতে পারে একটি পরিবারের স্বপ্ন। সেই মানুষটির নাম সুনীল চন্দ্র নাথ। পেশায় একজন কৃষক। কৃষিকাজ করে কোনো রকমে দু’বেলা দু’মুঠো খেয়ে বেঁচে আছে। হার্টে ৩টি ব্লকের কারণে যেকোনো মুহুর্তেই মৃত্যু হতে পারে পরিবারের একমাত্র উপার্জনক্ষম সুনীল চন্দ্র নাথের। মীরসরাই উপজেলার ৮নং দূর্গাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর হাজীশ্বরাই গ্রামের সুনীল চন্দ্র নাথ দীর্ঘদিন ধরে হার্টের অসুস্থতায় হাসপাতালে বহু চিকিৎসা করেও সুস্থ না হওয়ায় চিকিৎসকদের পরামর্শে জরুরিভিত্তিতে তার হার্টে ৩ টি রিং প্রতিস্থাপন ও বাইপাস করতে ভারতের নেয়ার প্রয়োজনীয়তা দেখা দেয়। অর্থের অভাবে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসতে বাধ্য হয়েছে পরিবার।
ইতিমধ্যে তার জমানো টাকা ও শেষ সম্বল বিক্রি করেও বাবার চিকিৎসা শেষ করতে না পেরে সাহায্যের জন্য হাত বাড়িয়েছে কলেজ পড়ুয়া একমাত্র কন্যা মেধাবী ছাত্রী জয়শ্রী নাথ। সংসারে একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তির অসুস্থতার কারণে বর্তমানে তারা মানবেতর দিন যাপন করছেন। তার চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে প্রায় ৬ লক্ষ টাকার প্রয়োজন। ৬ লক্ষ টাকা পেলে ভারতে নিয়ে গিয়ে উন্নত চিকিৎসার মাধ্যমে ব্লক ৩টি অপারেশনের মাধ্যমে অপসারণ করে মৃত্যুর হাত থেকে বাঁচতে পারে এই মানুষটি।
তাই সমাজের বিত্তবান ও প্রবাসীদের একটু সহানুভূতিই পারে সুনীল চন্দ্র নাথের প্রাণ বাঁচাতে। সবাইকে মানবতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছে কন্যা জয়শ্রী নাথ। সাহায্য পাঠানোর ঠিকানা: জয়শ্রী নাথ, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, ও. আর নিজাম রোড, চট্টগ্রাম, সঞ্চয়ী হিসাব নম্বর: ১১২৫১২১১৮৬৩৫১৪৪, বিকাশ নম্বর: ০১৮৩৪-৮৩১৮৫৭ (পার্সোনাল)।