জাতীয় শোক দিবস উপলক্ষে অপকা’র কৈশোর ক্লাবের উদ্যোগে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ

নিজস্ব সংবাদদাতা ॥
বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে পিকেএসএফ এর সহযোগিতায় এনজিও সংস্থা অপকার আয়োজনে কৈশোর কর্মসূচীর আওতায় দেওয়ানপুর কিশোর ক্লাবের উদ্যোগে শোক দিবসের আলোচনা সভা, গাছের চারা বিতরণ, ক্লাব সদস্যদের স্বাস্থ্য পরীক্ষা এবং হাত ধোয়া কর্মসূচী পালন করা হয়।

আজ (১৫ই আগষ্ট) বিকাল ৪ টায় মীরসরাইয়ের জোরারগঞ্জ ইউনিয়নের দেওয়ানপুর গ্রামে শোক দিবসের আলোচনা সভায় অপকা’র প্রোগ্রাম ফোকাল পার্সন মনিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সিনিয়র প্রোগ্রাম অফিসার প্রতাপ বনিকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন মীরসরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পদক সাংবাদিক রাজিব মজুমদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আপকার অটিজম সেন্টারের কর্মকর্তা খাবির ইবনে আমিন, অপকার স্বাস্থ্য বিষয়ক কর্মকর্তা মনোয়ারা।

এসময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী মিলন দেবনাথ, ব্যবসায়ী উত্তম বনিক, দিপক নাথ, কিশোর কুমার দে, প্রশান্ত দেব নাথ, জীবন নাথ, পলাশ দেবনাথ প্রমুখ।


আলোচনা শেষে ক্লাবের সদস্যদের সঠিক নিয়মে হাত ধোয়ার হাতে-কলমে প্রশিক্ষণ প্রদান ও সদস্যদের স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং সদস্যদের মাঝে ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। উক্ত আয়োজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জুনিয়র প্রোগাম অফিসার সুমি রাণী দেবী।