চট্টগ্রামের বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন

নিজস্ব সংবাদদাতা ॥
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে সাধারণ শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ ও শিশুকিশোরদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কেক কাটা হয়।

১৭ মার্চ সকাল ৯ ঘটিকায় পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের নিয়ে এই কর্মসূচি আয়োজন করা হয়।

১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিয়াজ কাদেরর সভাপতিত্বে ও ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়ুয়া শুভ ‘র সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকলিয়া থানা ছাত্রলীগের সংগ্রামী আহবায়ক মিজানুর রহমান মিজান, চকবাজার থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিএম তৌসিফ, চকবাজার থানা ছাত্রলীগের সহ সভাপতি জসিম উদ্দিন তানভীর, বাকলিয়া থানা সদস্য হিরু বড়ুয়া, আবদুল্লাহ আল সাফায়েত। এতে আর উপস্থিত ছিলেন ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি হায়দার আলী সুমন, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মুহাম্মদ জুনায়েদ, আবদুল্লাহ ওয়াহিদ জিয়ান, আসিফ বিন আজাদ সাকিব, পলাশ দাশ, ইমন দাশ রুদ্র,মোঃ ইয়াহিয়া,আসাদ জোবায়ের আলবি, ফারদিন, তানজিদ আহমেদ তৌকি, নিকু, রাপ্পি,অন্তু,রোহান প্রমুখ।