ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও তাঁর সহধর্মীনির আরোগ্য কামনায় দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতা ॥
বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও উনার সহধর্মিণী আয়েশা মোশাররফের আরোগ্য ও দীর্ঘায়ু কামনায়, মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। আজ (১৬ অক্টোবর) সন্ধ্যায় মকবুল আহম্মদ কল্যান পরিষদের উদ্যোগে মীরসরাইয়ের মস্তাননগর কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মকবুল আহম্মদ কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা ও জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম মাষ্টার।


প্রতিষ্ঠাতা রেজাউল করিম মাষ্টার বলেন, আমাদের রাজনৈতিক অভিভাবক, বারবার নির্বাচিত সাংসদ, সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন মহোদয় ও উনার স্ত্রী আয়েশা মোশাররফের দ্রুত আরোগ্য কামনায় মহান আল্লাহর নিকট দোয়া কামনা করেছি। সকলের দোয়া ও আর্শিবাদে তিনি শীঘ্রই আমাদের মাঝে ফিরে আসবেন।
উল্লেখ্য : ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি গত ৮ অক্টোবর সকালে নমুনা পরীক্ষা করান। ঐদিন রাতেই তাঁর করোনা পজেটিভ আসে। করোনা পজেটিভ হওয়ার পর ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে দ্রুত চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে প্রধানমন্ত্রীর নির্দেশে তাঁকে (ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে) আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।