ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের আরোগ্য কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :::
হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট চট্টগ্রাম জেলার আয়োজনে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অকৃত্রিম বন্ধু বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তার সহধর্মীনি জনাবা আয়েশা সুলতানার কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় তাদের রোগমুক্তি কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠান মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম চট্টগ্রাম জেলা কার্যালয়ে সহকারী প্রকল্প পরিচালক শ্রী রিংকু কুমার শর্মা এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
বিশেষ প্রার্থনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সম্মানিত ট্রাস্টি, শ্রী উত্তম কুমার শর্মা, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এবং বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রী শ্রী জন্মাষ্টমী উদ্যাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিহির কান্তি নাথ, কাউন্সিলর জহর লাল হাজারী, বাগিশিক দক্ষিণ জেলা শাখার সভাপতি অধ্যাপক শিপুল কান্তি দে, কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ছাত্র নেতা পুলক খাস্তুগীর, লোকনাথ ব্রহ্মচারী সেবক সংঘের কেন্দ্রীয় মহিলা সম্পাদিকা শিক্ষিকা রাজশ্রী মজুমদার চৌধুরী, অমিতাভ দাশ, জুয়েল দাশ, প্রমুখ। সভায় প্রধান অতিথি বলেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্টের অকৃত্রিম বন্ধু, আজ সস্ত্রীক কোভিড-১৯ আক্রান্ত, সকলের আশির্বাদ ও আজকের বিশেষ প্রার্থনার মাধ্যমে তিনি দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে আবার কর্মমুখর হবেন।
প্রধান অতিথি তার বক্তব্যে সীতাকুন্ড মন্দিরভিত্তিক স্কুল মনিটরিং কমিটির সদস্য শ্রী রঞ্জিত সাহা অকাল মৃত্যুতে এবং মিরসরাই স্কুল মনিটরিং কমিটির সভাপতি শ্রী সুভাষ সরকারের পিতা ফনিন্দ্র কুমার সরকারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা কার্যালয়ের কর্মকর্তা/কর্মচারীবৃন্দ এবং মন্দিরভিত্তিক শিক্ষাকেন্দ্রের শিক্ষক-শিক্ষিকাগণ। অনুষ্ঠান প্রার্থনা পরিচালনা করেন প্রকল্পের মাস্টার ট্রেইনার শ্রী অসিত চন্দ্র দাশ।