অগ্রণী লিও ক্লাবের রচনা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ

নিজস্ব সংবাদদাতা ॥
আন্তজার্তিক সেবা সংগঠন লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগং অগ্রণী’র আয়োজিত আন্তঃ লিও ক্লাবস্ রচনা প্রতিযোগিতার পুরুষ্কার বিতরন চট্টগ্রাম লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া মেমোরিয়াল হলে জয়েন্ট সেক্রেটারী লিও গিয়াস উদ্দিনের সঞ্চালনায় ও ক্লাব প্রেসিডেন্ট লিও অনুপ দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি-৪ এর জেলা গর্ভনর লায়ন ডা.সুকান্ত ভট্টাচার্য্য,বিশেষ অতিথি হিসেবে লায়ন্স জেলার কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল, রিজিয়ন চেয়ারপারসন ও লিও ক্লাব এডভাইজার লায়ন মির্জা আকবর আলী চৌধুরী,রিজিয়ন চেয়ারপারসন লায়ন পলাশ ধর,লিও ইয়ুথ এক্সচেঞ্জ লায়ন একেএম নাবিউল হক সুমন,লায়ন্স ক্লাব অগ্রণী’র ভাইস প্রেসিডেন্ট লায়ন মোকলেসুর রহমান,সেক্রেটারি সেলিম,লিও জেলা প্রেসিডেন্ট লিও এইচ এম হাকিম,ভাইস প্রেসিডেন্ট লিও জয় চক্রবর্তী,সেক্রেটারি লিও জাহিদ হাসান আজাদ প্রিমন,ট্রেজেরার লিও ইরফান মোস্তফা,ডিস্ট্রিক্ট কো-ডিনেটর লিও রাজ্জাকুর হায়দার,অগ্রণী লিও ক্লাব’র ভাইস প্রেসিডেন্ট লিও জামান ইমরুল হাসান, শাহরিয়ার হাসান,সেক্রেটারি লিও আজিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে লিও সদস্যদের মানবিক হওয়ার আহবান জানিয়ে বলেন,মানুষ সৃষ্টির শ্রেষ্ঠ জীব। সৃষ্টিকর্তা মানুষকে কিছু বিশেষ গুণ দিয়ে সৃষ্টি করেছেন। মনীষীরা,বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানো,কোনো অসহায় জীবের পাশে দাঁড়ানো, কারও দুর্বলতার সুযোগ গ্রহণ না করার নাম দিয়েছেন মানবতা। করোনা কালে আমাদের সকলের মানবিক হওয়া প্রয়োজন তাই আমি ডাক দিয়েছি সবার উপরে মানবতা। আজকে এই বিষয়ে আমাদের লিওরা অনেক সুন্দর ভাবে লিখেছেন মানবিকতার অনেক উদাহরণ তুলে ধরেছেন।

”সবার উপরে মানবতা” এই বিষয়ের উপর লিও জেলা ৩১৫ বি-৪ এর বিভিন্ন ক্লাবের লিওরা রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম হয়েছেন ক্লাসিক লিও ক্লাবের লিও মোহাম্মদ মানিক,যৌথভাবে দ্বিতীয় হয়েছেন মিরসরাই লিও ক্লাবের লিও ইয়াসমিন জান্নাত, সেন্ট্রাল লিও ক্লাবের লিও নবিন দত্ত,যৌথভাবে তৃতীয় হয়েছেন রোজ ভ্যালী লিও ক্লাবের লিও আয়েসা হক,মহানগর লিও ক্লাবের লিও মোহাম্মদ রিফাত সহ অংশগ্রহণ কারী সকল লিও সদস্যদের ক্রেস্ট ও সাটিফিকেট প্রদান করা হয়।